রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

আয়াছুর রহমানের উপর হামলাকারিদের শাস্তির দাবি ও হামলাকারিদের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রিয় কমিটির সাবেক সদস্য ও কক্সবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট আয়াছুর রহমানের উপর হামলাকারিদের শাস্তির দাবি জানিয়েছে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন। একই সঙ্গে হামলাকারিদের দায়ের করা মিথ্যা মামলা দ্রæত প্রত্যাহারের দাবি জানানো হয়।

রবিবার কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সভায় বক্তারা এমন দাবি জানান।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাবের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আয়াছুর রহমান সহ আইনজীবীদের উপর ঠিকাদারের নেতৃত্বে হামলা অত্যন্ত নিন্দনীয়। এ ঘটনায় পুলিশ জড়িতদের আটক করেছে এবং মামলাও হয়েছে। কিন্তু ঘটনার পরবর্তি রহস্যজনক কারণে এডভোকেট আয়াছুর রহমান সহ ঘটনায় আহত আইনজীবীদের আসামি করে মিথ্যা মামলা দায়ের হয়েছে। এটাকে উদ্বেগজনক মন্তব্য করে দ্রæত সময়ের মধ্যে মিথ্যা মামলাটি প্রত্যাহারের দাবি জানানো হয়।

সভায় কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম, প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888